সাংবাদিক রাব্বানীর বোনজামাইয়ের ইন্তেকাল

সাংবাদিক রাব্বানীর বোনজামাইয়ের ইন্তেকাল

সাংবাদিক রাব্বানীর বোনজামাইয়ের ইন্তেকাল
সাংবাদিক রাব্বানীর বোনজামাইয়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানীর দুলাভাই (বোনাজামাই) এবং নগরীর ধরমপুর এলাকার বাসিন্দা মকসেদ আলী (৬৫) ইন্তেকাল করেছেন।

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার সন্ধা সাড়ে ৭টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ২০ নং ওয়ার্ডের হেমোডায়ালাইসিস বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মকসেদ আলীর বাবার নাম মৃত তাহের উদ্দিন।

পারিবারিক সূত্রে জানা গেছে, মকসেদ আলী বেশ কিছু দিন ধরেই কিডনিসহ নানা শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার একমাত্র মেয়ে মাকসুদা খাতুন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সংস্থাপন শাখার কর্মকর্তা।

এদিকে, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানীর দুলাভাই (বোনাজামাই) মকসেদ আলীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন সংগঠন।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, দপ্তর সম্পাদক ইফতেখার আলম বিশাল প্রমুখ নেতৃবৃন্দ এই শোক প্রকাশ করেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply